লাকসামে মাছ চুরি করতে গিয়ে এক চোর আটক - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে মাছ চুরি করতে গিয়ে এক চোর আটক



লাকসামে মাছ চুরি করতে গিয়ে এক চোর আটক, (খবর তরঙ্গ ডটকম)

লাকসামে মাছ চুরি করতে গিয়ে চোরাই মাছ ও কারেন্ট জালসহ ৪নং ওয়ার্ডের আবদুল গফুরের ছেলে হায়াতুন নবীকে আটক করা হয়। শক্রবার ভোর রাতে পৌরসভার ৮নং ওয়ার্ডের গন্ডামারা গ্রামে এ ঘটনা ঘটে। পরে সকাল হলে মাছ চোর নবীকে তার ভাই ও চাচাতো ভাইয়ের জিম্মায় ছেড়ে দেওয়া হয়েছে।
স্থানীয়রা জানান, গন্ডামারা গ্রামের ইসমাইল সিরাজী তার নিজ পুকুরে দীর্ঘদিন ধরে মাছ চাষ করে আসছে। ঘটনার রাতে ওই পুকুর থেকে হায়াতুন নবী জাল দিয়ে মাছ ধরার সময় ইসমাইল সিরাজীর দুই ছেলে জুয়েল ও মনির মাছসহ তাকে হাতেনাতে আটক করেন।


ইসমাইল সিরাজী জানান, তিনি দীর্ঘ ১৫বছর ধরে এক একর নিজস্ব সম্পত্তির উপর মাছ চাষ করে আসছেন। ৪নং ওয়ার্ড থেকে বিগত ৩বছর পূর্বে হায়াতুন নবী তাদের পাশে বাড়ি করার পর থেকে এ পুকুর থেকে মাছ বিক্রি করে ঠিকভাবে লাভ নিয়ে ঘরে ফিরতে পারেন না। কিছুদিন পূর্বে সন্দেহ হওয়ায় তারা বাপ-ছেলে মিলে চাষকৃত পুকুরে পাহারা বসায়। পরে ওইদিন চোরাই মাছ ও কারেন্ট জালসহ তাকে তার দুই ছেলে আটক করে। আটককৃত চোর স্থানীয় মৃত. আতরের জম্মার ছেলে আবদুল কাদেরসহ দীর্ঘদিন তাদের পুকুর থেকে মাছ চুরি করে নিয়ে যাওয়ার কথা স্বীকার করে। পরে স্থানীয় ও তার ভাই এবং চাচাতো ভাইয়ের জিম্মায় তাদেরকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।


Uncategorized এর অন্যান্য খবরসমূহ