লাকসাম উপজেলা-পৌরসভা ছাত্রলীগের কমিটি ঘোষনা - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসাম উপজেলা-পৌরসভা ছাত্রলীগের কমিটি ঘোষনা



মোঃ আহসান উল্লাহ, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার লাকসাম উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের নতুন কমিটি দীর্ঘ পাঁচ বছর পর ঘোষনা করা হয়েছে। (২৯ সেপ্টেম্বর) মঙ্গলবার জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি ও সাধারণ সম্পাদক লোকমান হোসেন রুবেলের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ১বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।


নব-গঠিত ওই কমিটিতে উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসাবে সালাউদ্দিন সানি ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম তুষার এবং পৌরসভায় ছাত্রলীগের সাইফ খান স্বাধীনকে সভাপতি হিসাবে ও সাধারণ সম্পাদক কাউছার আহমেদের নাম ঘোষণা করা হয় এবং আগামী ১৫দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশনাও দেয়া হয়েছে ওই প্রেস বিজ্ঞপ্তিতে।


দলীয় একাধিক সুত্র জানায়, এর আগে ২০১৫ সালে লাকসাম উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছিল। দীর্ঘ পাঁচ বছর মোঃ শিহাব খান সভাপতি ও সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে ছিলেন।


লাকসাম উপজেলা ছাত্রলীগের নব-গঠিত কমিটির সভাপতি সালাউদ্দিন সানি ও সাধারন সম্পাদক আমিনুল ইসলাম তুষার এবং পৌরসভা ছাত্রলীগ সভাপতি সাইফ খান স্বাধীন ও সাধারণ সম্পাদক কাউছার আহমেদকে সদ্য বিদায়ী ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।


পূর্বের সংবাদ