লাকসামে যুবক খুন; থানায় মামলা - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে যুবক খুন; থানায় মামলা



লাকসাম প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার লাকসামে নুরুল ইসলাম নুরু নাম এক ব্যাক্তিকে হত্যা করে রাস্তায় পেলে রেখে যায় অজ্ঞাত ঘাতকরা।


ঘটনাটি ঘটেছে উপজেলা কান্দিরপাড় ইউপির ছঁনগাঁও গ্রামে।


জানাযায়, ১৪ই অক্টোবর লোকজন ফজরের নামাজ পড়তে বের হলে উপজেলার কান্দিরপাড় ইউনিয়ন পরিষদের রাস্তায় ভোর আনুমানিক সাড়ে ৪টার সময় একটি লাশ দেখতে পায়। মৃত ব্যক্তি কান্দিরপাড় ইউনিয়নের ছঁনগাঁও গ্রামের আওয়ামীলীগ নেতা ও ইউপি মেম্বার সাইফুল ইসলামের ছেলে নুরুল ইসলাম নুরু (২২)। এ খবর এলাকায় জানাজানি হলে লোকজন থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।


নিহতের পিতা আওয়ামীলীগ নেতা ও ইউপি মেম্বার সাইফুল ইসলাম বলেন, আমার ছেলে নুরুর সাথে আমার র্পাশ্বের ব্যবসায়ি লাকসাম বাজারে মেসার্স ইউনুছ ফ্যাশান এন্ড গার্মেন্টস মালিক ওমর ফারুকের সাথে কথা কাটা-কাটি হয় এবং ওমর ফারুক ও তার ভাই আমার ছেলে নুরুকে হত্যা করার হুমকী দেয়। এর ২ দিনের মাথায় আমার ছেলে খুন হওয়ায় প্রমান করে ওমর ফারুক ও তার ভাই বায়েজীদ বোস্তামী সহ ঘাতকরা আমার ছেলেকে হত্যা করেছে। আমি এর বিচার চাই। এ ব্যাপারে মামলার আসামী ওমর ফারুকের মতামত জানার জন্য অনেক চেষ্টা করে ও পাওয়া যায়নি।


পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার কান্দির পাড় ইউনিয়নের সদর রাস্তায় একটি লাশ পড়ে আছে খবর পেয়ে লাশটি উদ্ধার করে লাকসাম থানায় নিয়ে যায়। এ ঘটনায় নিহতের পিতা আওয়ামীলীগ নেতা ও ইউপি মেম্বার সাইফুল ইসলাম বাদী হয়ে ৩০২/৩৪ ধারায় ৮ জনকে অভিযুক্ত করে ১টি হত্যার মামলা দায়ের করেন।


আসামিরা হলেনঃ ১) ওমর ফারুক পিতা- মৃতঃ ইউনুস মিয়া ২) বায়েজিদ বোস্তামী, পিতা- মৃতঃ ইউনুস মিয়া ৩) নুর উদ্দিন আকাশ, পিতা- শামসুদ্দিন আহমেদ ৪) নাজমুদ্দিন আহমেদ তানজিম, পিতা- শামসুদ্দিন আহমেদ ৫) শাকিল মিয়া, পিতাঃ জাহাঙ্গীর হোসেন ৬) রাব্বি মিয়া পিতাঃ সামছুল ইসলাম ৭/ মিন্টু মিয়া, পিতা- ছিদ্দিক মিয়া ৮) নান্টু মিয়া, পিতা- ছিদ্দিক মিয়া সর্ব থানা- লাকসাম, জেলা-কুমিল্লা।


উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ