নিখোঁজের ৫ ঘন্টা পর লাকসামে করোনা রোগী উদ্ধার - খবর তরঙ্গ
শিরোনাম :

নিখোঁজের ৫ ঘন্টা পর লাকসামে করোনা রোগী উদ্ধার



মোঃ আবুল কালাম, (খবর তরঙ্গ ডটকম)

লাকসামে করোনা ভাইরাসে আক্রান্ত আরো একজন রোগী শনাক্ত করা হয়েছে। তবে বৃহস্পতিবার (২৩ এপ্রিল) দুপুরে পজেটিভ রিপোর্ট আসার পর থেকে ওই রোগীর সন্ধান পাওয়া যাচ্ছিল না। অবশেষে সন্ধ্যায় পৌর শহরের দক্ষিণ-পশ্চিম এলাকা থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার তত্তবধানে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে।


উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবদুল আলী জানান, চারদিন আগে তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর ল্যাবে পাঠানো হয়। আজ দুপুরে পাওয়া তার রিপোর্টে পজটিভ আসে। এ নিয়ে উপজেলায় ২ জনের পজেটিভ রিপোর্ট এলো। বর্তমানে ওই রোগীকে নিয়মানুযায়ী চিকিৎসা দেয়া হচ্ছে। আগের রোগীর অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে। কোন জটিলতা নেই।


তবে স্থানীয় সূত্রে জানা গেছে, ৪০/৪৫ বছর বয়সী ওই লোক পৌরসভার একটি মসজিদে কিছুদিন আগে থেকে খন্ডকালিন মুয়াজ্জিনের কাজ করছিল। তার বাড়ি বরিশালের ভোলায়। ৪ দিন আগে তার নমুনা সংগ্রহ করে ওই মসজিদটি লকডাউন করা হয়। ল্যাব টেস্টে কভিড-১৯ পজেটিভ রিপোর্ট আসার খবর ছড়িয়ে পড়লে সে গা ঢাকা দেয়। প্রশাসন ও এলাকাবাসীর সহযোগিতায় পার্শ্ববর্তী গ্রাম থেকে তাকে উদ্ধার করে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।


উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ