লক্ষ্মীপুরে প্রতিবন্ধি কিশোরি ধর্ষন: যুবক গ্রেপ্তার - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরে প্রতিবন্ধি কিশোরি ধর্ষন: যুবক গ্রেপ্তার



তাবারক হোসেন আজাদ, স্টাফ রিপোর্টার , (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের রায়পুরে এক বাক প্রতিবন্ধি কিশোরিকে (১৬) ধর্ষনের ঘটনায় ইমরান হোসেন নামের এক যুবককে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে (২৮ জুলাই) ধর্ষিত কিশোরিকে মেডিকেল রিপোটের জন্য সদর হাসপাতালে ও গ্রেপ্তারকৃত যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ৮ মার্চ পৌরসভার দেনায়েতপুর গ্রামে মেয়েটির নীজ ঘরে। সেই দিনই মেয়েটির পরিবার থানায় সাধারন ডায়রি করেছিলেন। মঙ্গলবার (২৮ জুলাই)-দুপুরে ক্ষতিগ্রস্ত-কিশোরির পিতা মোঃ ফয়সাল বাদী হয়ে অভিযুক্ত যুবক ইমরান হোসেনকে আসামী করে থানায় ধর্ষন মামলা দায়ের করেছেন। ইমরান হোসেন পৌরসভার ৭নং ওয়ার্ডের দক্ষিন কেরোয়া গ্রামের জালাল আহাম্মদের ছেলে।

পুলিশ ও মামলার এজাহারে জানাযায়,গত কয়েকদিন ধরে প্রতিবন্ধি কিশোরীর ক্ষতি করার জন্য সুযোগ খুঁজছিলো একই এলাকার ইলেকট্রিক মেস্তরি ইমরান হোসেন। ৮ মার্চ দুপুরে ওই কিশোরি তার নীজের ঘরে ঘুমাচ্ছিলেন। পরিবারের সদস্যদের অনুপুস্থিতিতে ইলেকট্রিক কাজ করার নাম করে ঘরে ঢুকে ঝাপটে ধরে জোরপুর্বক ধর্ষন করে পালিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা রক্তাক্তবস্তায় মেয়েটিকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতাল চিকিৎসা দেন। মঙ্গলবার (২৮জুলাই) মেয়েটির বাবা মোঃ ফয়সাল বাদী হয়ে রায়পুর থানায় অভিযুক্ত ইমরান হোসেনকে আসামী করে ধর্ষন মামলা করেছেন। মেয়েটির মামলা গ্রহন করে চিকিৎসার জন্য সদর হাসপাতাল ও জবানবন্ধি গ্রহনে আদালতের বিচারকের কাছে এবং অভিযুক্ত ইমরানকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন পুলিশ।

তবে এঘটনায় অভিযুক্ত যুবক ইমরান নিজেকে নির্দোষ এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে বলে তার পরিবার দাবি করেছেন।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, ধর্ষিত মেয়েটির পিতা ধর্ষন-মামলা করেছেন। মেয়েটিকে ডাক্তারি পরিক্ষা ও তার জবানবন্ধির জন্য আদালতে পাঠানো হযেছে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেকারাগারে পাঠানো হয়েছে। মেডিকেল রিপোট আসলে বুঝা যাবে ধর্ষন না অন্য কিছু।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ