লাকসাম পূর্ব ইউনিয়নে জাতীয় শোক দিবস পালিত - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসাম পূর্ব ইউনিয়নে জাতীয় শোক দিবস পালিত



মোঃ আহসান উল্লাহ, (খবর তরঙ্গ ডটকম)

লাকসাম পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার দিনব্যাপী ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালিত হয়।


জাতীয় শোক দিবসের প্রথম প্রহরে লাকসাম পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগ কার্য্যালয়ে সমবেত হয়ে ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কালো ব্যাজ ধারণ করেন। এরপর সম্মিলিত ভাবে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং আওয়ামী লীগ কার্য্যালয়ে জাতির জনকের জীবনি শীর্ষক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে যাবতীয় কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আলী আহম্মদ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুল বারেক, সাধারণ সম্পাদক আবুল কাশেম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুজ্জামান (পূর্ব), মনির হোসেন দুলাল (পশ্চিম), ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাসেল খাঁন, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রায়হান খাঁন সোহেল প্রমুখ।


বাদ যোহর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় ইউনিয়নের ৭১টি মসজিদে একযোগে দোয়া-মুনাজাত করা হয় এবং মাস্ক বিতরণ করা হয়।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ