নাঙ্গলকোটে জাম্বুরা ও চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে জাম্বুরা ও চকলেটের লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার নাঙ্গলকোটে জাম্বুরা ও চকলেটের লোভ দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রবিবার সন্ধ্যায় উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের আটিয়াবাড়ি পূর্বপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে। ধর্ষক অটোরিক্সা চালক হারুনুর রশিদ (৩৫) ওই গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে। শিশুটিকে গুরুতর অসুস্থ অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করে।


স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় উপজেলার আটিয়াবাড়ি গ্রামের সেকান্দর আলীর পুত্র অটোরিক্সা চালক হারুনুর রশিদ তার পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে একই গ্রামের হতদরিদ্র পরিবারের কন্যা শিশু ও স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী (৭) কে জাম্বুরা ও চকলেটের লোভ দেখিয়ে তার ঘরে ডেকে নিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয়। পরে সে শিশুটিকে মুখ চেপে ধর্ষণ করে। শিশুটি অসুস্থ হয়ে পড়লে তার মা অসুস্থতার কারন জানতে চাইলে শিশুটি তার মাকে ঘটনাটি জানায়। একপর্যায়ে গুরুতর অসুস্থ অবস্থায় ধর্ষিতা শিশুটির মা-বাবা প্রথমে লাকসামের একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে যায়। পরে সেখানে থেকে গুরুতর অসুস্থ অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।


স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটির চাচা আমাকে ঘটনাটি অবহিত করেছেন। এটি একটি বর্বর ঘটনা। শিশুটিকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার পরিবারকে ডাক্তারি সনদ নিয়ে ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা করতে বলেছি।


নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ বিষয়ে ধর্ষিতার পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করে। শিশুটি সুস্থ হলে তার ডাক্তারি পরীক্ষা ও জবান বন্দি গ্রহণ করা হবে । অভিযুক্তকে গ্রেফতারের চেষ্ট অব্যাহত আছে।


উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ