লাকসামে বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

১লা সেপ্টেম্বর ২০২০ মঙ্গলবার কুমিল্লার লাকসামে দেশের প্রাচীনতম রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
ওইদিন বিকালে লাকসাম উপজেলা ও পৌরসভা বিএনপির অস্থায়ী কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী শুভ সূচনা করা হয়।


বাদে আছর লাকসাম দৌলতগঞ্জ গোলবাজার বাইতুল মামুর জামে মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। লাকসাম উপজেলা বিএনপির সদস্য সচিব এসএম তাজুল ইসলাম খোকনের সভাপতিত্বে এবং যুগ্ম আহবায়ক মোঃ শাহ আলম, পৌর বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক ও যুগ্ম আহবায়ক হাজী মোঃ মনিরুজ্জামান মনির, আবদুল্লাহ আল মাহমুদ খসরুর সার্বিক তত্ত¡াবধানে আয়োজিত বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকীতে লাকসামের সবকটি ইউনিটের দলীয় নেতৃবৃন্দ শতষ্ফুর্ত ভাবে অংশগ্রহণ করেন।


মিলাদ ও কেক কাটা উৎসবে উপস্থিত ছিলেন- লাকসাম উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক যথাক্রমে মাষ্টার মোস্তফা কামাল, মোঃ আহসান উল্লাহ, প্রফেসর মোঃ আবুল হোসেন, সৈয়দ মোঃ শহিদ হোসেন শহীদ, উপজেলা বিএনপি নেতা কাজী মোঃ আবদুল গফুর, সফিউল্লাহ বারী, প্রফেসর মোঃ আবুল কালাম, মোঃ সফিকুল ইসলাম রিপন, খাজা আহমেদ, গিয়াস উদ্দিন, মোঃ ইমরান হোসেন মিলন, করিম খান, পৌর বিএনপি নেতা রমেন্দ্র ভট্টাচার্য, ইঞ্জি. মোঃ সোলেমান, নুরুল হক, লাকসাম উপজেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক বিশ্বতম সাহা বিশু, পৌর যুবদল নেতা মাহবুবুল হক মনু, মোঃ কামাল হোসেন, পৌর শ্রমিক দলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আজাদ হোসেন, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ফখরুজ্জামান পাটোয়ারী, পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আলী হায়দার মামুন, সাবেক ছাত্রদল নেতা নাজমুল হাসান রনি, সাইমুন রহমান রকি, মোঃ সাহেদ সামস প্রমুখ। প্রতিষ্ঠা বার্ষিকীতে বেলা ৩ টা থেকে লাকসাম উপজেলা ও পৌরসভা বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা গ্র্রুপে বিভক্ত হয়ে গোলবাজার জামে মসজিদ মাঠে জড়ো হয়।


বাদে আছর মসজিদের প্রথম ও দ্বিতীয়তলায় এমনকি বারেন্দায়ও হাজার হাজার নেতাকর্মী দলের প্রতিষ্ঠা বার্ষিকী ও মিলাদে অংশগ্রহণ করেন। মিলাদে দলের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানসহ লাকসামে সম্প্রতি বিএনপি নেতা মোঃ আবুল কাশেম ভিপি, হাজী আবু তাহের, ফয়েজ আহমেদ বাবুল, আবদুল মান্নান মনা মেম্বার, আমির হোসেন ভান্ডারি, মোঃ সিরাজুল ইসলাম, যুবদল নেতা মোঃ বাহারের আকষ্মিক মৃত্যুতে দোয়া করা হয়। দোয়া ও মিলাদ শেষে আগত দলীয় নেতাকর্মী ও মুসল্লীদের মাঝে তাবারক বিতরণ করা হয়।


উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ