লাকসামে আ’লীগ সভাপতি মৃত্যুতে এলজিআরডি মন্ত্রীর শোক প্রকাশ - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে আ’লীগ সভাপতি মৃত্যুতে এলজিআরডি মন্ত্রীর শোক প্রকাশ



নিজস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

লাকসাম উপজেলার আজগরা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ আবদুল লতিফ মজুমদার আর নেই। সোমবার ২১ সেপ্টেম্বর সকাল সাড়ে দশটায় ঢাকা ল্যাবএইড হসপিটালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে বয়স হয়েছিল প্রায় ৬৫ বছর। স্ত্রী ও তিন ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


তার মৃত্যুতে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি গভীর শোক প্রকাশ করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।



তাঁর মৃত্যুতে আরো শোক প্রকাশ করেন, লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. ইউনুছ ভূঁইয়া, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস, উপজেলা সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহব্বত আলী, উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, যুগ্ম-আহবায়ক মোঃ দলিলুর রহমান মানিক, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন শামিম, সাধারণ সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম, আজগরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ রুহুল আমিন, উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ শিহাব খান, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম প্রমুখ।


জানা যায়, প্রায় ১মাস পূর্বে আজগরা উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ আবদুল লতিফ মজুমদার করোনায় আক্রান্ত হলে তাকে ঢাকা ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। বিশেষজ্ঞ চিকিৎসকের নিবিড় তত্তাবধানে থেকে চিকিৎসা নিয়ে তিনি দ্রুত করোনামুক্ত হন। কিন্তু করোনা মুক্ত হলেও শারীরীক অবস্থার তেমন উন্নতি না হওয়ায় তিনি হাসপাতালে ভর্তি থেকেই চিকিৎসা নিচ্ছিলেন।


গত কয়েকদিন থেকে তার অসুস্থতা বাড়তে থাকে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে তিনি মৃত্যুবরণ করেন। একইদিন মাগরিবের নামাজের পর লাকসাম হাউজিং এষ্টেট জামে মসজিদের সামনে ১ম ও এশার নামাজের পর উপজেলার বড়বাম মাদ্রাসা মাঠে ২য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। মরহুমের ছেলে নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
শোক এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ