আজ স্থানীয় সরকার মন্ত্রী লাকসামে আসছেন - খবর তরঙ্গ
শিরোনাম :

আজ স্থানীয় সরকার মন্ত্রী লাকসামে আসছেন



নিজস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

যমুনা ব্যাংক ফাউন্ডেশন ডায়ালাইসিস সেন্টার শুভ উদ্বোধনে লাকসামে আজ শুক্রবার ১৬ অক্টোবর  আসছেন স্থানীয় সরকার মন্ত্রী  তাজুল ইসলাম এমপি। শুক্রবার সকালে ঢাকা থেকে  রওনা দিয়ে  মনোহরগঞ্জ পোমগাঁও নিজ গ্রামে এসে পৌঁছবেন।


বিকাল ৩টায়  লাকসাম পৌরশহরে বাইপাস এলাকায় যমুনা ব্যাংক ফাউন্ডেশন ডায়ালাইসিস সেন্টার শুভ উদ্বোধন ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেবেন। 


বিকাল ৪ টায়  লাকসাম পৌরসভার দক্ষিন লাকসাম সাহাপাড়া এলাকায়  ড্রেন, সড়ক দৌলতগঞ্জ স্টেশন মসজিদের পাশের সড়কের আরসিসি ঢালাই রাস্তার কাজ  শুভ উদ্বোধন ও পরিদর্শন  এবং পৌর এলাকার পেয়ারাপুর – উওর বাজার সংযোগ ডাকাতীয়া নদী উপর সেতু নির্মাণে পলক উদ্বোধন করবেন।


তিনি শনিবার সকাল ৯ টায় কুমিল্লার উদ্দেশ্যে রওনা দেবেন ১০ টায় কুমিল্লা মুক্তিযুদ্ধাদের কৃতি সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠানে থাকবেন।


দপুর ১২ টায় কুমিল্লা জেলা পরিষদে আলোচনা সভা অনুষ্ঠানে শেষে ঢাকার উদ্দেশ্যে রওনা দেবেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম এম পি।


স্থানীয় সরকার মন্ত্রীর আগমন উপলক্ষে লাকসাম পৌরসভা ও উপজেলায় ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে নির্মাণ করা হয়েছে প্রায় তোরণ। গত এক মাস ধরে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রস্তুতিমূলক সভা করে আসছেন। এক কথায় পুরো উপজেলায় এখন সাজসাজ রব বিরাজ করছে।


মন্ত্রীর আগমনকে লাকসাম পৌর মেয়র আবুল খায়ের, উপজেলা,ভাইস চেয়ারম্যান মহব্বত আলী ও উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক এড.রপিকুল ইসলাম হিরা কয়েক ধরে এলাকায় অবস্থান করছেন।
 


উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ