সবাইকে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন লাকসামের ফাহিম - খবর তরঙ্গ
শিরোনাম :

সবাইকে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন লাকসামের ফাহিম



মোঃ আহসান উল্লাহ, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার লাকসামে উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক, বাংলাদেশ মানবাধিকার কমিশন লাকসাম উপজেলা সভাপতি, দৌলতগঞ্জ গাজীমুড়া কামিল মাদ্রাসার গভর্নিং বডির সদস্য প্রফেসর জাহাঙ্গীর আলমের একমাত্র ছেলে ফেরদাউস আলম ফাহিম সবাইকে কাদিয়ে না ফেরার দেশে চলে গেলেন।

রবিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১১ ঘটিকার সময় ঢাকা স্কয়ার হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করিয়াছে। (ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন) ।

জানা যায়, ফেরদৌস আলম ফাহিম লাকসাম নওয়াব ফয়জুন্নেছা সরকারি কলেজের ডিগ্রি বর্ষের ছাত্র ছিলো। সে কলেজ শাখা ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ভাবে সম্পৃক্ত ছিলো। দুই ভাই-বোনের মধ্যে সে বড়। গত ১৫ অক্টোবর ভোর রাতে শারিরীক অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় ১৮ অক্টোবর রবিবার বেলা ১১টায় সে শেষ নিঃশ্বাস ত্যাগ করে। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ২২ বছর। পিতা-মাতা, স্ত্রী বোন, ও ৩ মাসের একটি শিশু সন্তান সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।


রবিবার রাত সাড়ে ৮টায় হাজারো মুসল্লির অংশগ্রহণে গাজীমুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা সম্পন্ন হয়েছে। জানাজায় অংশ নেওয়া মুসল্লিদের স্রোত স্কুল মাঠ ছাড়িয়ে বিভিন্ন রাস্তা পর্যন্ত বিস্তৃত হয়।


জানাজার পূর্বে মুঠো মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম এমপি।


এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইউনুছ ভুইয়া, পৌর মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহবত আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা, যুবলীগ নেতা মনিরুল ইসলাম রতন, ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দীন শামীম, গোলাম ফারুক, রহুল আমিন, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ সার্বজনিন লোকজন উপস্থিত ছিলেন।


মরহুম ফাহিমের জানাজায় ইমামতি করেন মাওলানা জাহাঙ্গীর আব্বাসি এবং মোনাজাত পরিচালনা করেন দৌলতগঞ্জ ষ্টেশন জামে মসিজিদের খতিব মাওলান জাকির আহমেদ।


তাঁর মৃত্যুতে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেছেন লাকসাম প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ