কুমিল্লায় একদিনে করোনায় আরো ১২ জন আক্রান্ত - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লায় একদিনে করোনায় আরো ১২ জন আক্রান্ত



নিউজ ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লায় একদিনে আরো ১২ জন মহামারি করোনায় আক্রান্ত হয়েছেন। জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৭,৮৪১ জন। তাদের মধ্যে মৃত্যুবরণ করেছেন ২১৫ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৬,৯৩৫ জন।


জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, শুক্রবার (২৩ অক্টোবর) কুমিল্লায় ১০৬টি নমুনার রিপোর্ট আসে। আগত রিপোর্টে ১২ জনের পজিটিভ ও ৯৪টি নেগেটিভ। আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ সিটি করপোরেশন ৯ জন, আদর্শ সদর ১ জন, চৌদ্দগ্রাম ১ জন ও বরুড়া উপজেলায় ১ জন। জেলায় একদিনে করোনায় আক্রান্ত হয়ে কেউ মৃত্যুবরণ করেনি। জেলায় একদিনে নতুন করে কেউ সুস্থ হননি।


সূূত্রে জানা যায়, শুক্রবার (২৩ অক্টোবর) কুমিল্লা জেলায় নমুনা সংগ্রহ হয়েছে ১২টি। এ পর্যন্ত জেলায় সর্বমোট নমুনা সংগ্রহ হয়েছে ৪০,০৪৩ টি। তার মধ্যে রিপোর্ট এসেছে ৩৯,৫০৯টি। এখনো রিপোর্ট প্রক্রিয়াধীন ৫৩৪টি। প্রাপ্ত রিপোর্টে পজিটিভ ৭,৮৪১ জন এবং নেগেটিভ ৩১,৬৬৮টি। তাদের মধ্যে মৃত্যুবরণ করেছেন ২১৫ জন। আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৬,৯৩৫ জন। এখনো হোম আইসলোশান ও হাসপাতালে চিকিৎসাধীন ৬৯১ জন।


কুমিল্লা জেলা করোনা প্রতিরোধ সমন্বয়ক ডা. নিসর্গ মেরাজ চৌধুরী বলেন, করোনাভাইরাস থেকে পরিত্রাণ পেতে স্বাস্থ্যবিধি মেনে চলার বিকল্প নেই। নিজে স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি অন্যদেরকে তা মেনে চলতে উদ্বুদ্ধ করতে হবে। সকলের মধ্যে সচেতনতা সৃষ্টি হলে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ