মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ - খবর তরঙ্গ
শিরোনাম :

মহানবীকে নিয়ে ব্যঙ্গচিত্রের প্রতিবাদে নাঙ্গলকোটে বিক্ষোভ



(খবর তরঙ্গ ডটকম)

ফ্রান্সে মহানবী হজরত মুহাম্মদ (সা:) কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে কুমিল্লার নাঙ্গলকোটে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে বাংলাদেশ আনজুমানে ছাত্র সালেকিন। সোমবার (২৬ অক্টোবর) দুপুরে উপজেলা সদরের লোটাস সত্তরে এ কর্মসূচি পালন করা হয়।


বাংলাদেশ আনজুমানে ছাত্র সালেকিনের কুমিল্লা জেলা সভাপতি কাজী ইসহাক জামিলের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে যুব সালেকিনের কেন্দ্রীয় সেক্রেটারী হাফেজ মাওলানা আবুল হাশেম। বক্তব্য রাখেন ছাত্র সালেকিনের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, সদস্য ওমর ফারুক, নাঙ্গলকোট উপজেলা সেক্রেটারী হাফেজ নজরুল ইসলাম প্রমুখ।



সমাবেশে বক্তারা ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে বাংলাদেশের প্রধানমন্ত্রীর নিন্দা প্রস্তাব ও ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করার দাবি জানিয়ে বলেন, ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় যে ব্যঙ্গচিত্র প্রদর্শনী হয়েছে তা অত্যন্ত ন্যক্কারজনক। মুসলিমপ্রধান দেশ হিসেবে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে অবশ্যই ফ্রান্স সরকারের এ কর্মকান্ডের নিন্দা প্রস্তাব জানাতে হবে এবং বাংলাদেশে ফ্রান্সের রাষ্ট্রদূতকে তলব করে এর প্রতিবাদ জানাতে হবে।


উপজেলা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ