Friday, March 1, 2024
Google search engine
Homeরাজনীতিআ.লীগের ইশতেহার প্রণয়ন উপ-কমিটির প্রথম সভা বৃহস্পতিবার

আ.লীগের ইশতেহার প্রণয়ন উপ-কমিটির প্রথম সভা বৃহস্পতিবার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে নবগঠিত আওয়ামী লীগের নির্বাচনি ইশতেহার প্রণয়ন উপ-কমিটির সভা বৃহস্পতিবার। বেলা ১১টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হবে। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্তী ওবায়দুল কাদের। সভাপতিত্ব করবেন সভাপতিমণ্ডলীর সদস্য ও নির্বাচনি ইশতেহার প্রণয়ন উপ-কমিটির আহ্বায়ক ড. আব্দুর রাজ্জাক এমপি। সঞ্চালনা করবেন তথ্য ও গবেষণা সম্পাদক এবং নির্বাচনি ইশতেহার প্রণয়ন উপ-কমিটির সদস্য সচিব ড. সেলিম মাহমুদ।

এদিকে বুধবার ড. সেলিম মাহমুদ গণমাধ্যমকে জানান, আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগদানের উদ্দেশে যুক্তরাষ্ট্র সফরে যাওয়ার আগে নির্বাচনি ইশতেহার কমিটি গঠন করেছেন। আহ্বায়ক হিসেবে ড. আবদুর রাজ্জাক এবং সদস্য সচিব হিসাবে ড. সেলিম মাহমুদের সঙ্গে ইশতেহার কমিটির সদস্যদের মধ্যে রয়েছেন ড. মসিউর রহমান, ড. অনুপম সেন, ড. সাত্তার মন্ডল, ড. বজলুল হক খন্দকার, অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক, ড. শামসুল আলম, ডা. দীপু মনি, ড. হাছান মাহমুদ, অ্যাডভোকেট শ ম রেজাউল করিম, শেখর দত্ত, ড. মাকসুদ কামাল, ড. মাহফুজুর রহমান, অধ্যাপক খায়রুল হোসেন, অধ্যাপক সাদেকা হালিম, সাজ্জাদুল হাসান, অ্যাডভোকেট তারানা হালিম, ওয়াসিকা আয়েশা খান, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, জুনাইদ আহমেদ পলক, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, মোহাম্মদ এ আরাফাত, সায়েম খান, সাদিকুর রহমান চৌধুরী ও সাব্বির আহমেদ এফসিএ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments