Friday, March 1, 2024
Google search engine
Homeআন্তর্জাতিকইমরান খান এখনো সবচেয়ে বেশি জনপ্রিয়

ইমরান খান এখনো সবচেয়ে বেশি জনপ্রিয়

নাটকীয়তার পর পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে কুখ্যাত অ্যাটক জেল থেকে রাওয়ালপিন্ডির আদিয়ালা জেলে স্থানান্তর করা হয়েছে। 

সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফসহ যেখানে অন্যান্য প্রধানমন্ত্রীকে রাখা হয়েছিল, তাকেও সেই ব্যারাকে রাখা হয়েছে। 

তবে বন্দি থাকলেও দেশের মানুষের কাছে এখনো সবচেয়ে বেশি জনপ্রিয় ইমরান খান। সম্প্রতি করা এক জনমত জরিপের বরাতে পাকিস্তান মুসলিম লীগের (পিএমএল-এন) নেতা মিফতাহ ইসমাইল বুধবার এ দাবি করেছেন।  

তিনি বলেন, চলতি বছরের জুলাই মাসে তারা এই জনমত জরিপ করেছেন। সেখানে দেখা যায়, দেশের সব রাজনীতিবিদদের মধ্যে ইমরান সবচেয়ে বেশি জনপ্রিয়।

পিএমএল-এনের সঙ্গে দ্বন্দ্বের জেরে পাকিস্তানে একটি নতুন দল নিয়ে আসতে দৌড়ঝাঁপ শুরু করেছেন মিফতাহ ইসমাইল। এ কাজে তাকে সঙ্গে দিচ্ছেন শহীদ খাকান আব্বাসি ও মুস্তাফা খোখার। এমন পরিস্থিতির মধ্যেই ইমরান খানকে নিয়ে এ তথ্য দিলেন ইসমাইল।

তোশাখানা দুর্নীতি মামলায় দোষী সাব্যস্ত হওয়ায় ৩ বছরের কারাদণ্ড ভোগ করছেন পিটিআই চেয়ারম্যান ইমরান খান। এর বাইরে আরও শতাধিক মামলা ঝুলছে তার বিরুদ্ধে। এ অবস্থায় তার নির্বাচনে অংশ নেওয়ার সম্ভাবনা অনেকটাই কমে আসছে।

তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী বলেছেন, ইমরান খান বা তার দলের শত শত সদস্যকে ছাড়াই অবাধ ও সুষ্ঠু নির্বাচন হতে পারে, যারা ভাঙচুর ও অগ্নিসংযোগসহ বেআইনি কার্যকলাপে জড়িত থাকার কারণে কারাগারে বন্দি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

Most Popular

Recent Comments