শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লাগৃহবধুকে নির্যাতনের অভিযোগ

গৃহবধুকে নির্যাতনের অভিযোগ

মনোহরগঞ্জে যৌতকের দাবিতে রেখা বেগম নামে এক গৃহবধুকে গরম খুন্তির চেকা ও হাত-পা বেধেঁ নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।এ ঘটনায় গত বুধবার গৃহবধুর মা মঞ্জুমা বেগম বাদি হয়ে মনোহরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করে।

 

ঘটনাটি ঘটেছে গত সোমবার দুপুরে উপজেলার হাসনাবাদ ইউপির মানরা গ্রামে।নির্যাতিত গৃহবধু ওই গ্রামের মৃত-মোস্তফা মিয়ার ছেলে লোকমান হোসেনের স্ত্রী।আহতাবস্থায় গৃহবধুকে মনোহরগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে তার মায়ের নিকট হস্তান্তর করা হয়েছে।গুরুতর আহত অবস্থায় ওই গৃহবধুকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 
স্থানীয় ও অভিযোগ সুত্রে জানাযায়,ওইদিন দুপুরে গৃহবধূ রেখা বেগমের সাথে যৌতকের টাকা দাবি করে স্বামী লোকমান হোসেন।গৃহবধু তার পিতার অস্বচ্চলতার কথা চিন্তা করে টাকা দিতে অস্বীকার করে।এ নিয়ে উভয়ের সাথে কথা কাটাকাটির জেরধরে স্বামী লোকমান, শাশুড়ী রোকেয়া বেগম, ননদ বিউটি আক্তার, দেবর রকি ও হিরণ তাকে হাত-পা বেধেঁ বেধম মারদর করে।এ সময় হাতের কাছে থাকা গরম খুন্তি দিয়ে গৃহবধু মুখে ও শরীরের বিভিন্ন অংশে চেক দেয়া হয়।

 

এতে তার মুখ ও শরীরের বিভিন্ন অংশ জ্বলসে যায়।সংবাদ পেয়ে মনোহরগঞ্জ থানা পুলিশের এস আই আবদুল হাই ঘটনাস্থল থেকে ওই গৃহবধুকে উদ্ধার করে তার মা মঞ্জুমা বেগমের নিকট হস্তান্তর করেন।আহত গৃহবধুকে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।অভিযুক্ত লোকমান হোসেনের মুঠোফোনে একাধিকবা চেষ্টা করেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ বিষয়ে মনোহরগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ(ওসি)বিপুল চন্দ্র ভট্রো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গৃহবধুর মায়ের অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ তাকে উদ্ধার করেছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments