শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকক্সবাজারটেকনাফের হ্নীলা জাদীমুরা থেকে পৌনে ২ কোটি টাকার ইয়াবা সহ আটক-১

টেকনাফের হ্নীলা জাদীমুরা থেকে পৌনে ২ কোটি টাকার ইয়াবা সহ আটক-১

টেকনাফ হ্নীলার জাদীমুরা থেকে ২বিজিবির বিশেষ অভিযানে ১কোটি ৮৪লক্ষ ৩৫হাজার ৬শ টাকা মূল্যের ৬১হাজার ৪শ ৫২পিচ ইয়াবা উদ্ধার করেছে। এসময় শাব্বিার আহমদ(৩০) নামের ১মাদক ব্যবসায়ীকে হাতে নাতে আটক করা হয়। সে স্থানীয় মৃত জহির আহমদের ছেলে বলে জানাগেছে।

 

বিজিবি সুত্র জানায়, ১৮জানুয়ারী সোমবার মধ্যরাতের দিকে ২বিজিবির অধিনায়ক লে: কর্ণেল মো: আবু জার আল জাহিদের নেতৃত্বে জওয়ানেরা জাদীমুরা ওমর খালে অভিযান চালিয়ে ১কোটি ২০লক্ষ টাকা মুল্যের ৪০হাজার পিচ ইয়াবা উদ্ধার করে। পাচারকারীরা পালিয়ে যাওয়ায় এঘটনায় বিজিবি কাউকে আটক করতে পারেনি।

 

একইদিন সকাল সাড়ে ৬টার দিকে উপ অধিনায়ক নেতৃত্বে একইস্থানে অভিযান চালিয়ে ৬৪লক্ষ ৩৫হাজর ৬শ টাকা মুল্যের ২১হাজার ৪শ ৫২পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী শব্বিরকে আটক করেছে।

 

স্থানীয় একটি সুত্র জানায়, জাদীমুরা ওমর খাল দিয়ে দক্ষিণ জাদীমুরা এলাকার আব্দুল আমিন, শব্বির আহমদ, বার্মাইয়্যা নুর মোহাম্মদ ও তার ২শ্যালক দীর্ঘদিন ধরে দিবারাত্রি ইয়াবার চালান খালাস করছে। আর ঐসব ইয়াবা হ্নীলা-টেকনাফে পাচার করে দিচ্ছে।

 

২বিজিবির অধিনায়ক লে: কর্ণেল মো: আবু জার আল জাহিদ সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্ধারকৃত ইয়াবা ব্যাটলিয়ান সদরে জমা রাখা হয়েছে। যা পরবর্তীতে উর্ধ্বতন কর্তৃপক্ষের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

 

অন্যদিকে ইয়াবা সহ আটক শব্বিরকে মাদক আইনে মামলা রুজু করে থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments