শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeকুমিল্লাকুমিল্লা ন্যাশনাল আইডিয়াল মাল্টিপারপাসের বিরুদ্ধে ১৫ লক্ষ টাকার প্রতারনা মামলা করার দায়ে...

কুমিল্লা ন্যাশনাল আইডিয়াল মাল্টিপারপাসের বিরুদ্ধে ১৫ লক্ষ টাকার প্রতারনা মামলা করার দায়ে বাদীর উপর হামলা

কুমিল্লায় ন্যাশনাল আইডিয়াল মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি’র বিরুদ্ধে  ১৫ লক্ষ টাকা প্রতারনা করায় মামলা দায়ের করেন। প্রতারনায় ভূক্তভোগী বিল্লাল বাদী হয়ে মামলা করার দায়ে গতকাল রাতের অন্ধকারে অতর্কৃত হামলা করে তাকে আহত করে। আহত বিল্লাল হোসেন বর্তমানে কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 
ভূক্তভোগী বিল্লাল জানায়- আমি ন্যাশনাল আইডিয়াল মাল্টিপারপাসের কর্মকর্তা নাছিরের কাছে পাওয়া টাকা চাওয়ার পর তিনি টাকা না দেওয়ার কথা বললে। আমি কোতয়ালী থানায় একটি মামলা করলে তার জের ধরে গতকাল রাত ১০টার দিকে আমাকে রাস্তায় একা পেয়ে মাল্টিপারপাসের ভাড়াটে লোকজন দিয়ে আমাকে দারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এই হামলার ঘটনাকে কেন্দ্র করে কুমিল্লা কোতয়ালী থানায় একটি সাধারণ অভিযোগ ঘটন করা হয়।

 
এর আগে গত বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারী কুমিল্লা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর আমলী আদালতে ভূক্তভোগী গ্রাহক মোঃ বিল্লাল হোসেন বাদী হয়ে ৫ জনকে স্বাক্ষী করে ২ প্রতারকের  বিরুদ্ধে এ মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন, সৈয়দপুর গ্রামের হাজী সিরাজুল ইসলামের ছেলে ডাঃ নেছার উদ্দিন (নাছির), কমলাপুর গ্রামের মৃত সিরাজুল ইসলাম (করাতি) ছেলে জয়নাল আবেদীন। মামলা নং -৬২/১৬- ২৫/০২/২০১৬
মামলাসূত্রে জানা যায়, কুমিল্লা রামঘাটলা রোডে বিসমিল্লাহ হাউজের ৪র্থ তলা ও বুড়িচং উপজেলা সৈয়দপুর উত্তর বাজার, আলম মার্কেট ২য়তলা ন্যাশনাল ন্যাশনাল আইডিয়াল মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি’র অফিস করে বিভিন্ন গ্রাহককে ২০১১ইং ও ২০১২ইং বিভিন্ন রশিদ দিয়ে অতিরিক্ত লভ্যাংশ দেখিয়ে প্রায় ১৫ লক্ষ টাকা হাতিয়ে নেয়। এতে গ্রাহকরা লভ্যাংশ নিতে গিয়ে দেখে যে, তাদের কোথাও কোন ধরনের অফিসের আলামত নেই। এনিয়ে সমাজসেবা অধিদপ্তরে একটি অভিযোগ দায়ের করা হলে, তাদের তদন্তে রিপোর্ট ১২ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার সত্যতা পাওয়া গেছে।

 
মাল্টিপারপাসের কর্মকর্তা নাছিরের সাথে কথা বলে তিনি জানান, বাদীকে টাকার পরিবর্তে জমি দেয়া হয়েছে। প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক জয়নাল আবেদীন সমস্যা গুলো সমাধান না করে গ্রীসে চলে গেছে। আমি ছাড়া বর্তমানে মাল্টিপারপারে কেউ নেই । এমনকি আমরা মাঠে অনেক টাকা পাব, কোন রকমে মাঠ থেকে টাকা আদায় করা সম্ভব হচ্ছে না।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments