রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeজেলারামপুরায় দুই শিশুর ঘাতক তাদের মা

রামপুরায় দুই শিশুর ঘাতক তাদের মা

রাজধানীর রামপুরার বনশ্রীতে দুই ভাইবোন-নুসরাত আমান অরনী (১২) ও আলভী আমানকে (৬) শ্বাসরোধ করে তাদের মা-ই হত্যা করেছে বলে জানিয়েছে র‌্যাব।

 

বিবাহবহির্ভূত সম্পর্ক, মানসিক অস্থিরতা ও সম্পত্তি নিয়ে বিরোধের কারণে তাদের হত্যা করা হয়। বৃহস্পতিবার সকালে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান এ তথ্য জানান।

 

র‌্যাব-৩ জানায়, শিশু দুটির মা মাহফুজা মালেক জেসমিন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন তিনি শ্বাসরোধে দুই শিশুকে হত্যা করেছেন। এসময় তার সঙ্গে আরো একজন ছিলেন। যিনি শিশু দুটির হাত-পা চেপে ধরেন।

 

র‌্যাব ওই ব্যক্তির নাম জানলেও তা প্রকাশ করতে রাজি হয়নি। বিকেলে এ সম্পর্কে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে র‌্যাব।

 

বনশ্রী বি ব্লকের ৪ নম্বর রোডের ৯ নম্বর বাসায় সোমবার সন্ধ্যায় মৃত্যু হয় অরনী ও আলভীর। তারা গার্মেন্টস ব্যবসায়ী আমানউল্লাহ আমান ও গৃহিণী মাহফুজা দম্পতির সন্তান।

 

প্রথমদিকে খাদ্যের বিষক্রিয়ায় তাদের মৃত্যুর কথা বলা হলেও ময়না তদন্তে তাদের শরীরে গুরুতর আঘতের চিহ্ন পাওয়া যায়। এরপরই সন্দেহ বাড়তে থাকে যে তারা খুন হয়েছে। সন্দেহের তীর ছোঁড়া হয় বাবা-মায়ের দিকে।

 

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ইস্কাটন শাখার সপ্তম শ্রেণির ছাত্রী অরণী ও তার ছোটভাই হলি ক্রিসেন্ট স্কুলের নার্সারির ছাত্র আলভী দাফনের জন্য পরিবারের সদস্যরা মঙ্গলবার জামালপুরে গ্রামের বাড়িতে যান।

 

তবে বুধবার শিশু দুটির বাবা আমান উল্লাহ, মা মাহফুজা মালেক জেসমিন ও  খালা আফরোজা মালেক মিলাকে ঢাকায় আনা আসে র‌্যাব-৩।

 

সম্প্রতি দেশে শিশু খুনের হার উদ্বেগজনক হারে বেড়ে যাওয়ায় রামপুরার এ দুটি শিশুর রহস্যময় মৃত্যু নিয়ে ব্যাপক আগ্রহের সৃষ্টি হয়। অবশেষে এ রহস্য উন্মোচিত হয়েছে বলেই জানাচ্ছে র‌্যাব।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments