শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
শনিবার, অক্টোবর 16, 2021
spot_img
Homeপিরোজপুরকাউখালীতে নারীর হাত-পায়ের রগ কাটার প্রতিবাদে মানববন্ধন

কাউখালীতে নারীর হাত-পায়ের রগ কাটার প্রতিবাদে মানববন্ধন

পিরোজপুরের কাউখালীতে নারীর হাত-পায়ের রগ কাটার প্রতিবাদে মহিলা পরিষদের উদ্দ্যোগে বুধবার সকালে উপজেলা সড়কে মানববন্ধন কর্মসূচী পালিত হয়। পরে মহিলা পরিষদের সভাপতি সুনন্দা সমাদ্দারের সভাপতিত্বে বক্তব্য দেন, মহিলা পরিষদের সাধারন সম্পাদক শাহিদা হক, সাবেক সভাপতি জাহানূর বেগম, নির্বাহী সদস্য কবিতা বেগম, দিপু বসু। মানববন্ধন কর্মসূচীতে সংহতি প্রকাশ করে বক্তব্য দেন, মহিলা পরিষদের উপদেষ্টা সামাজিক উদ্যোক্তা আব্দুল লতিফ খসরু।

 

উল্লেখ্য, পিরোজপুরের কাউখালীতে ময়না আক্তার (২২) নামে স্বামী পরিত্যক্তা নারীর বাম হাত ও দুই পায়ের রগ কেটে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (২ মার্চ) রাতে উপজেলার কেউন্দিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ময়না ওই গ্রামের ইমাম হোসেন মৃধার মেয়ে।

 

ময়নাকে মুমুর্ষ অবস্থায় রাত ১০ টায় দিকে প্রথমে কাউখালী হাসপাতালে আনা হয় পরে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে।

 

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ময়না আক্তার জানান, বুধবার সন্ধ্যায় প্রকৃতির ডাকে সাড়া দিতে বাড়ির পিছনে গেলে ৪ থেকে ৫জন মুখোশধারী তাকে মুখ চেপে ধরে প্রায় ২ কিলোমিটার দূরে একটি ফাকা জমির মধ্যে নিয়ে যায়। সেখানে তার হাত-পায়ের রগ কেটে দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

 

এসময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments