রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
রবিবার, অক্টোবর 24, 2021
spot_img
Homeকুমিল্লানাঙ্গলকোটে আদ্রা গ্রামে প্রবাসীর স্ত্রীর ওপর হামলা

নাঙ্গলকোটে আদ্রা গ্রামে প্রবাসীর স্ত্রীর ওপর হামলা

কুমিল্লার নাঙ্গলকোটে প্রবাসীর স্ত্রীর ওপর হামলা করেছে স্থানীয় সন্ত্রাসীরা। উপজেলার আদ্রা গ্রামে এ ঘটনা ঘটেছে। জানা যায়, ওই গ্রামের আবুধাবি প্রবাসী আমিন হোসেনের স্ত্রী বেবী আক্তারকে ভয়-ভীতি প্রদর্শন ও চাপ সৃষ্টি করে চাঁদা আদায় করছে একই বাড়ীর ইয়াছিন ভূঁইয়ার ছেলে সহিদুল ইসলাম।

 

গত ২১ ফেব্র“য়ারী প্রবাসীর বসত ঘরের পাশ থেকে মাটি কেটে নেয় সহিদুল ইসলাম। তখন বাধা দিলে সহিদুল ইসলাম ও তার সহযোগিরা প্রবাসীর ঘরে ঢুকে পরিকল্পিতভাবে হামলা চালিয়ে বেবী আক্তারকে কুপিয়ে রক্তাক্ত জখম করে দেড় ভরি ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় এবং ঘরের মূল্যবান মালামাল ভাংচুর করে। হামলায় আহত প্রবাসীর স্ত্রী বেবী আক্তারকে স্থানীয়রা উদ্ধার করে নাঙ্গলকোট সরকারী হাসপাতালে ভর্তি করে এবং পরে  গুরুতর অবস্থা দেখে তাকে কুমিল্লা সরকারী হাসপাতালে স্থানান্তর করা হয়।

 

এ ঘটনায় প্রবাসীর ছেলে আলাউদ্দিন বাদী হয়ে গত ২৪ ফেব্র“য়ারী কুমিল্লা বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্টেট আমলী আদালত-৫ এ সহিদুল ইসলামসহ আরো ৪জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করার জন্য নাঙ্গলকোট থানায় প্রেরণ করা হয়।

 

এ বিষয়ে প্রবাসীর স্ত্রী বেবী আক্তার বলেন, ওই সহিদুল ইসলাম এলাকার চি‎িহ্নত সন্ত্রাসী। সে আমার স্কুল পড়ুয়া ছেলেকে খুন-গুম করার ভয়-ভীতি দেখিয়ে ও আমার বিল্ডিং ঘর নির্মাণকালে কাজ বন্ধ করে চাঁদা দাবি করেছে। ছেলের নিরাপত্তার কথা চিন্তুা করে আমি চাঁদা দিতে বাধ্য হই।

 

তিনি বলেন, ওই সন্ত্রাসী সহিদুল ও তার সহযোগীরা মামলা তুলে নেওয়ার হুমকি দেয়। কিন্তু মামলা তুলে না নেওয়ায় সে আমার বিরুদ্ধে মিথ্যা মামলা ও আমার খড়ের পারায় অগ্নিসংযোগ করে। এমতাবস্থা আমরা নিরাপত্তাহীনতায় ভূঁগছি।

 

এলাকাবাসী জানায়, চাঁদাবাজি, সন্ত্রাসী, মাদকসহ বহু অপরাধ কর্মকান্ডের সাথে সম্পর্ক সহিদুল ইসলামের। তার নির্যাতনের শিকার এলাকার অনেকেই। তাই তার বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না।

 

এ ঘটনার মামলা তদন্তকারী কর্মকর্তা নাঙ্গলকোট থানার এসআই আশরাফুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি জানান, তদন্ত চলছে, তদন্ত শেষে আদালতের মাধ্যমে ব্যবস্থা নেওয়া হবে।

RELATED ARTICLES
- Advertisment -spot_img

Most Popular

Recent Comments